এই ব্লগটি সন্ধান করুন

১ এপ্রি, ২০১৫

বৃষ্টি

ঝুম বৃষ্টি হইতাছে !!
ঝুম বৃষ্টি আমার অনেক প্রিয় ...কার কার ভালো লাগে এই ঝুম বৃষ্টি !!
ভিজতে অনেক ইচ্ছা করছে কিন্তু একটু আগে গোসল করলাম তাছাড়া ছাডে উঠা যায় না আমাদের বাড়ি তে, রাস্তায় নেমে ভিজা সম্ভব না !! মন খারাপ !! তাই জানালার ফাক দিয়া বৃষ্টি দেখি !! কি আফসুস যে হইতাছে !! ঢাকা শহরে নিজেদের বাড়ি না থাকলে কিছুতেই মজা নাই !! চাবি বাড়িওল্লার মেয়ের কাছে , এই রাত ৯ টায় চাবি চাওয়ার মতো আদিক্ষেতা আমার নাই , কিন্তু আবার মন খারাপও লাগছে অনেক !! অনেক দিন বৃষ্টি ভিজা হয়ে উঠে না , বাইরে থাকলে কাগজ পাতি মোবাইল ইটিসি এর জন্য ভিজা হয় না আর বাড়িতে থাকলে ছাডের উঠতে পারি না বলে শুধু চোখের কোনে জাপ্সা জানালার ফাকেঁ আর হাত দুটো গ্রিলের বাইরে দিয়ে তোমায় ছুতেঁ বাড়িয়ে দেই আমার হাত !!
বৃষ্টি আমার ভিষন প্রিয় , কারন কি তুমি? জানি না তো ? তোমার ও বৃষ্টি প্রিয় ছিল বলেই কি আমি আমার প্রিয় এর তালিকায় অন্তভুক্ত করেছি ? কি জানি !! তবে এখন তুমি নেই আমার ভুবনে , তোমার প্রিয় কোন কিছু দেখলেই তোমার ছবি চোখের কোনে ভেসে উঠে ...বৃষ্টির সাথে সাথে মনে হয় আমার মনেও কিছু মেঘ জমেছে !! কে জানে হয়তো জেড়ে ফেলে দিতে চেয়েছে বারবার কিন্তু এই মেঘের সম্মহিত ক্ষমতা অনেক বারবার জমা হয় !!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন